১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় তিন টন গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
পুলিশ সুপার বলেন, ‘কুমিল্লার সদর, সদর দক্ষিণ, বুড়িচং ব্রাহ্মণপাড়া ও চৌদ্দগ্রাম দিয়ে মাদকের সিংহভাগ জেলায় প্রবেশ করে। প্রবেশদ্বার রুদ্ধ করার চেষ্টা চলছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স তৈরিতে অতীতের চেয়ে এখন জেলা পুলিশ আরও বেশি তৎপর।’কুমিল্লা জেলা পুলিশের অভিযানে সাড়ে পাঁচ মাসে ৩ টন গাঁজা উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ সোমবার বেলা ১১টার দিকে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, জানুয়ারি থেকে ২০ জুন পর্যন্ত সাড়ে পাঁচ মাসে তিন টন গাঁজা ছাড়াও ১ লাখ ১৫ হাজার ৪১২ পিস ইয়াবা, ৮ হাজার ৫২৫ বোতল ফেন্সিডিল, ৩৯৬ লিটার দেশি মদ, ২৩২ বোতল হুইস্কি, ৪২৪ বোতল বিয়ার, ৩৩৫ বোতল বিদেশি মদ, ২ হাজার ১১০ বোতল ইস্কাফ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, এ সময় মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অপরাধে ১ হাজার ৬১২ জনকে গ্রেপ্তার করা হয়। জব্দ মাদকের আনুমানিক মূল্য ৮ কোটি ৭২ লাখ ৮৫ হাজার ১০০ টাকা।

পুলিশ সুপার বলেন, ‘কুমিল্লার সদর, সদর দক্ষিণ, বুড়িচং ব্রাহ্মণপাড়া ও চৌদ্দগ্রাম দিয়ে মাদকের সিংহভাগ জেলায় প্রবেশ করে। প্রবেশদ্বার রুদ্ধ করার চেষ্টা চলছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স তৈরিতে অতীতের চেয়ে এখন জেলা পুলিশ আরও বেশি তৎপর।’

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আফজল হোসেনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
error: Content is protected !!