bn বাংলা
২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় ফেন্সিডিল ইয়াবা- দুই যুবক আটক

নিউজ ডেস্ক।।
ইয়াবা ফেন্সিডিলসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার রাত সাড়ে ১০টা থেকে সাড়ে বারোটা পর্যন্ত পৃথক অভিযানে যুবকদের আটক করা হয়। আজ বৃহস্পতিবার আটক যুবকদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

কুমিল্লা র‌্যাব ১১ এর কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, গোপন সংবাদে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে। অভিযানে জেলার কোতয়ালী থানাধীন আমতলী এলাকা থেকে পিকআপ ভ্যান থামিয়ে আরিফ সরকার এর নিকট থেকে ১০৪ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। পৃথক আরেকটি অভিযানে একই থানাধীন জাগুরঝুলি এলাকা থেকে মনির হোসেন এর নিকট হতে ৩হাজার ৮১৫ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক আরিফ সরকার (১৯) মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ভবেরচর গ্রামের আতাউর রহমান এর ছেলে এবং মনির হোসেন (২৮) কক্সবাজার জেলার টেকনাফ থানার নয়াপাড়া গ্রামের নাজির আহম্মেদএর ছেলে।

অভিযানে আরিফ সরকার (১৯) এর নিকট হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়। পরে বৃহস্পতিবার সকালে আটক যুবকদ্বয়কে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়।

কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল হক জানান, আটক যুবকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আরো দেখুন
error: Content is protected !!