bn বাংলা
৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পাঁচশত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে রান্নাকরা ইফতার ও সার্জিক্যাল মাক্স বিতরণ করেন –আবদুল্লাহ আল মাহমুদ সহিদ

আরিফ রায়হান

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও কুমিল্লা সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযুদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার ভাইয়ের নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হােসেন খান নিখিলের আহবানে কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের উদ্যাগে ১৩নং ওয়ার্ড দঃ চর্থা থিরা পুকুরপাড় ঈদগাহে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাদ আছর ৫শত অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে রান্নাকরা ইফতার ও সার্জিক্যাল মাক্স বিতরণ করেন
কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও চর্থা থিরা পুকুরপাড়ের বাসিন্দা মোঃ জসিম উদ্দীন ও আবুল কালাম।

কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের সদস্য নাজমুল ইসলাম শাওন ও দুলাল হোসেন অপু।

১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিন আহমেদ ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য মোঃ জাকির উদ্দিন আহম্মেদ।

কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবকলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ১৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক, আসাদুজাম্মান রাজু।

১৩নং ওয়ার্ড যুবলীগ নেতা নিপু আহমেদ মোঃ ছোটন মাহমুদ ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবুল হাসান রবিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো দেখুন
error: Content is protected !!