২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা!

দেবীদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বারে রুমী আক্তার (১৮) পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধুর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দেবীদ্বার পুলিশ।

সোমবার দিবাগত রাতে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামে আশেক মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রুমী আক্তার ওই গ্রামের এমরান হোসেনের স্ত্রী। 

এদিকে শ্বশুববাড়ির সদস্যরা এটিকে আত্মহত্যা বলে দাবি করলেও নিহতের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও তার বড়ভাই মো. কালু মিয়াকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, প্রায় সাড়ে ছয় মাস আগে তাদের বিয়ে হয়। রুমী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিল। মঙ্গলবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

রুমীর বোন সেফালী আক্তার বলেন, বিয়ের পর থেকে যৌতুকের জন্য রুমীর ওপর নির্যাতন চালাত পরিবার। আমরা বোনের সুখের জন্য বিভিন্ন সময়ে নগদ টাকাসহ ৮০ হাজার টাকার ফার্নিচার কিনে দেয়েছি। সোমবার নতুন করে আরো ছয় হাজার টাকার দাবিতে আমার বোনকে পরিবারের লোকজন মিলে হত্যা করে। পরে আত্মহত্যা বলে প্রচার করে।

রুমীর শ্বশুর আব্দুল আজিজ জানান, স্বামী-স্ত্রীর মধ্যে কী নিয়ে কথা কাটাকাটি হয়েছে জানি না। তবে ভোরে শুনতে পাই রুমী আত্মহত্যা করেছে। 

দেবীদ্বার থানার ওসি মো. আরিফুর রহমান জানান, নিহত গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট আসার পরই ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত বলা যাবে।

আরো দেখুন
error: Content is protected !!