৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ পিকআপ জব্দ; আটক দুই

নিজস্ব প্রতিনিধি।।
র‍্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার সদর দক্ষিন থানা এলাকা থেকে ২৫০বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ জব্দ।গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৫ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখ সন্ধ্যায় কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন চৌয়ারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে পিকআপের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ২৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার কমলপুর (উত্তর পাড়া), ৬নং পূর্ব জোড় কানন ইউপি গ্রামের জাশেদ আলম এর ছেলে মোঃ জাহিদুল ইসলাম জনি (১৯), এবং চৌদ্দগ্রাম থানার পূর্ব সাহাপুর গ্রামের নুরুল ইসলাম এর ছেলে মোঃ সজিব মিয়া (১৯)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এই অভিনব কৌশলে কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!