১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় মহিলা মাদ্রাসার তিন শিশুকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বরুড়া উপজেলায় দুই দিনের ব্যবধানে একটি মহিলা মাদ্রাসার তিন শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী তিন শিশুর বয়সই ১০ বছরের কাছাকাছি। তারা বরুড়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের নরিন্দ্র গ্রামের মিছবাহুল উলুম মহিলা ও নূরানী মাদ্রাসার ছাত্রী।

সোমবার রাতে এই তথ্য নিশ্চিত করেছেন বরুড়া থানার ওসি মো. ইকবাল বাহার মজুমদার। তিনি জানান, ধর্ষণের শিকার তিন শিশু ভবানীপুর ইউনিয়নের নরিন্দ্র গ্রামের দুই পরিবারের। তারা সম্পর্কে চাচাতো বোন। এ ঘটনায় দুই পরিবারের পক্ষ থেকে বরুড়া থানায় পৃথক দুটি অভিযোগ দেয়া হয়েছে।

শিশুদের পরিবারের পক্ষ থেকে ধর্ষণের ঘটনায় ওই এলাকার আলী আজ্জমের ছেলে ৫৫ বছর বয়সী আলী আকবরকে অভিযুক্ত করা হয়েছে।

শিশুদের স্বজনদের বরাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান জানান, স্থানীয় আবাসিক ও অনাবাসিক মিজবাহুল উলুম মহিলা ও নূরানী মাদ্রাসার শিক্ষার্থীরা মাঠে প্রতিদিন খেলাধুলা করে।

মাদ্রাসাটির স্থানীয় আলী আজ্জমের ছেলে আলী আকবরের বাড়ির থেকে ৩০০ গজের মধ্যে। তাই মাদ্রাসা মাঠ থেকে প্রতিদিনই শিশুরা ওই বাড়ির আশপাশে খেলতে যেত।

অভিযুক্ত আলী আকবর তার বাড়িতে দিনের বেশিরভাগ সময় একা থাকেন।

গত ১৯ ও ২০ মার্চ প্রতিদিনের মতো শিশুরা মাঠে খেলতে গেলে তাদেরকে চকলেট ও ১০ টাকার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে যান আলী আকবর। এভাবে ২ দিনে একে একে তিন শিশুকে ধর্ষণ করেন তিনি।

ঘটনার পর থেকে আলী আকবর পলাতক রয়েছেন।

এ বিষয়ে বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার সোমবার রাত ৯টায় বলেন, ‘তিন শিশুকে ধর্ষণের অভিযোগের দুইটি মামলা প্রক্রিয়াধীন।’

এ ছাড়াও শিশুদের মেডিক্যাল পরীক্ষার জন্য আগামীকাল কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

আরো দেখুন
error: Content is protected !!