১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার তিতাসে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

তিতাস প্রতিনিধি,কুমিল্লা।।

কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের দড়ি মাছিপুর গ্রামের হাবিউল্লাহর পুকুরপাড় থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ।

পুলিশ ধারণা করছে কঙ্কালটি একটি পুরুষ ব্যক্তির কঙ্কাল। এর কারণ হিসেবে বলেন, কঙ্কালটির পাশেই একটি পাঞ্জাবি, পাঞ্জাবির পকেটে সিগারেট পাওয়া গেছে। পুলিশ আরও ধারণা করছে লাশটি এই এলাকার না। হতে পারে হত্যা অথবা এখানে জিরোয়তে এসে হার্টফিল করে মারা গেছে। তবে লাশের পোস্টমর্ডেমের পর বলা যাবে সব কিছু।

উদ্ধার কার্যক্রম পরিচালনা ও রহস্য উদঘাটনের কাজ চালিয়ে যাচ্ছেন কুমিল্লা থেকে আগত সিআইডি এবং পিবিআই সহ তিতাস থানা পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন, তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, ওসি তদন্ত সুধীন চন্দ্র দাস, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল্লাহ বাহার, ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ শফিকুল ইসলাম খান, আতাউর রহমান শানুসহ হাজার হাজার উৎসুক জনতা।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো.আহসানুল ইসলাম বলেন, কঙ্কাল এর পাশে ছিড়া পাঞ্জাবি আছে,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বয়স্ক পুরুষ ব্যক্তির পরিচয় বিহীন কঙ্কাল।সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে কংকালটি উদ্ধার করা হয়েছে এবং রহস্য উদঘাটনে সিআইডি এবং পিবিআইসহ পুলিশ যৌথভাবে কাজ করছে।

তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত বলা যাবে।

এবিষয়ে কলাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার বলেন, আমি দড়ি মাছিমপুর গ্রামের ওয়ার্ড মেম্বার মোঃ শফিকুল ইসলামের কাছ থেকে জানতে পারি দাড়ি মাছিমপুর হাবিউল্লাহর পরিত্যাক্ত পুকুর পাড়ে এক ব্যক্তির কঙ্কাল দেখা গেছে, আমি শুনে সাথে সাথে তিতাস থানাকে খবর দেই। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

আরো দেখুন
error: Content is protected !!