৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় প্রতিবন্ধী তরুণীকে জোরপূর্বক ধর্ষণ, সন্তান প্রসব ; অভিযুক্ত সোহাগ আটক

👁️মহানগর নিউজ ডেস্ক ✒️
কুমিল্লার দেবিদ্বারে বুদ্ধি প্রতিবন্ধি তরুনীকে ধর্ষণ ও পরবর্তীতে সন্তান প্রসব ঘটনায় অভিযুক্ত ধর্ষক মোঃ সোহাগ (২৫)কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার ( ২৪ জুলাই) রাতে কুমিল্লা জেলার দেবিদ্বারের বারেরা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে ।

ধর্ষক সোহাগ দেবিদ্বার পৌরসভার ৯ নং ওয়ার্ড বারেরা কাজী বাড়ির মোঃ মফিজের ছেলে । বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব ১১ সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ধর্ষক সোহাগ গত ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বুদ্ধি প্রতিবন্ধি তরুণী একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে।

বিভিন্ন সময়ে ধর্ষণের ফলে সে গর্ভবতী হয়ে পড়ে। বিষয়টি সমাধানের চেষ্টা করলে ভয়-ভীতি ও আইনের আশ্রয় না নেওয়ার জন্য হুমকি দেয়া হয়। ধর্ষিত তরুণীর পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ ।

সামাজিক লোক-লজ্জার ভয়ে ভিকটিমের পরিবার বিষয়টি কারো কাছে প্রকাশ করেনি এবং আইনের আশ্রয় নেয়নি। গত ১১ জুলাই ধর্ষিত নারী ছেলে সন্তান প্রসব করে। বিষয়টি নিয়ে সমাধান না হওয়ায় র‌্যাবের নিকট অভিযোগ দায়ের করে ভোক্তভোগী পরিবারটি।

র‌্যাব ১১ সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে । ধর্ষনের মতো সামাজিক অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!