১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় স্বামী স্ত্রী খুন; সন্দেহের তীর পুত্রবধূ শিউলী দিকে!

মহানগরনিউজ ডেস্ক।।
কুমিল্লার আদর্শ সদর উপজেলায় একটি বাড়িতে ঢুকে স্বামী-স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আটক করা হয়েছে ওই দম্পতির পুত্রবধূকে।উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর গ্রামে রোববার রাতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম।

নিহতরা হলেন ওই গ্রামের পল্লী চিকিৎসক ৭৫ বছরের বিল্লাল হোসেন ও তার স্ত্রী ৫৬ বছরের সফুরা বেগম।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পাঁচথুবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, রোববার মধ্যরাতে সাত থেকে আটজনের একটি দল ঘরে ঢুকে ওই দম্পতির কাছে কিছু একটা চাইছিল। এ নিয়ে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে তাদের মারধর করে হত্যা করে পালিয়ে যায়।তবে দুর্বৃত্তরা কারা, তা স্বজনরা শনাক্ত করতে পারেননি।ইউপি চেয়ারম্যান জানান, ধারণা করা হচ্ছে গলায় রশি প্যাঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

কী কারণে এ হত্যাকাণ্ড হতে পারে- এমন প্রশ্নে নিহত দম্পতির মেয়ে বিলকিস আক্তার জানান, তার বড় ভাইয়ের স্ত্রীর বিয়েবহির্ভূত সম্পর্ক আছে। এর জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে।

তিনি আরও জানান, ওই বাড়িতে বিল্লাল ও তার স্ত্রীর সঙ্গে থাকতেন দম্পতির বড় ছেলের স্ত্রী শিউলী আক্তার। তাদের দুই ছেলেই দেশের বাইরে থাকেন। আর দুই মেয়ে থাকেন অন্য এলাকায় নিজ নিজ শ্বশুরবাড়িতে।

বিলকিসের অভিযোগ, রাতে দুর্বৃত্তরা বাড়িতে গেলে শিউলীই দরজা খুলে তাদের ভেতরে ঢুকতে সহায়তা করেন।

বিষয়টি তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ, পিবিআই ও সিআইডি।

ওসি আনওয়ারুল বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে শিউলীকে।

আরো দেখুন
error: Content is protected !!