১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আখ ক্ষেতে কিশোরের মরদেহ, শিয়াল রুখতে বিদ্যুতের বেড়া

নিজস্ব প্রতিনিধি
কুমিল্লার মেঘনা উপজেলায় শেয়াল ও অন্যান্য প্রাণী রুখতে বিদ্যুতের তারে ঘেরাও আখ ক্ষেত থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক আলামতে আইনশৃঙ্খলা বাহিনী বলছে, বিদ্যুৎ স্পর্শে প্রাণ গেছে ওই কিশোরের।

উপজেলার বরকান্দা ইউনিয়নের বাউলপাড়া এলাকায় সোমবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ১৭ বছর বয়সী রাসেল মিয়া ফার্নিচারের দোকানের কর্মচারী ছিলেন।

স্থানীয়রা জানান, বাউলপাড়া গ্রামের মিজানুর রহমানের জমির পাশে মঙ্গলবার সকাল ৯টার দিকে রাসেলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন তারা।

নিহত রাসেলের মা রুমা বেগম বলেন, ‘আমার জামাই কয়েক বছর আগে মইরা গেছে। হেরপর আমি নৌ পুলিশের ফাঁড়িতে ভাত রান্ধনের কাম করি। সারা রাত পোলাডা বাইত যায় নাই। সহালে হুনি আমার পোলাডা মইরা রইছে। তার লাশ জমিনে পইড়া রইছে। আমার পোলা কেমনে মরল আমি এইডার বিচার চাই।’

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, বাউলপাড়া এলাকার জাফর মিয়ার আখ ক্ষেতে শিয়ালসহ অন্য প্রাণি থেকে আখ রক্ষা করতে তার দিয়ে বিদ্যুৎ সঞ্চালন করা হয়। ধারণা করা হচ্ছে রাসেলসহ কয়েকজন রাতে আখ খেতে ক্ষেতে আসলে রাসেল বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়। তার সাথের ছেলেরা লাশটিকে জমির আখ ক্ষেত থেকে একটু দূরে এনে ফেলে রেখে চলে যায়।

ওসি মজিদ জানান, খবর পেয়ে বেলা ২টায় সিআইডির একটি দল ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করেছে। সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

আরো দেখুন
error: Content is protected !!