১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মহিউদ্দিন নামে এক যুবককে লাঠি দিয়ে পিটিয়ে জখম করেছে ১০/১২ জন যুবক।

এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

আহত যুবক মহিউদ্দিন (২৫) কুমিল্লা দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ মোবারকপুর এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় ১০/১২ জন যুবক মহিউদ্দিনকে ধরে লাঠি দিয়ে মারধর করছে। এই সময় ভুক্তভোগী মহিউদ্দিন তাদের কাছ থেকে বাচার চেষ্টা করলেও পিছন কিল ঘুষিসহ লাঠি দিয়ে শরিরে বিভিন্ন জায়গায় পেটাচ্ছেন।

এই ঘটনায় পরে স্থানীয়রা মহিউদ্দিনকে জখম অবস্থায় উদ্ধার করে গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে মহিউদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত মহিউদ্দিন বলেন, আমার বড় ভাই হৃদয়ের কাপড় দোকান আছে। সপ্তাহখানেক আগে স্থানীয় রিফাত আমার ভাইয়ের দোকানে যায়। সেইখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার ভাইয়ের সাথে রিফাতের তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এই সময় খবর পেয়ে আমি দোকানে গিয়ে পরিস্থিতি শান্ত করি। আমার ভাইয়ের উপর ক্ষোভের জেরে গতকাল বিকেলে আমাকে একা পেয়ে রিফাতসহ ১০/১২ জন আমার উপর হামলা করে। আমাকে কিল ঘুষিসহ লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে।

এই বিষয়ে কুমিল্লা দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মোজাম্মেল হক জানান, আমরা ভিডিওটি দেখেছি। আমরা ইতিমধ্যেই যারা এই ঘটনার সাথে জড়িত তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা শুরু করেছি। ভুক্তভোগীর বড় ভাই এই ঘটনায় ৮ জনের নাম উল্লেখ থানায় মামলা দায়ের করেছেন।

আরো দেখুন
error: Content is protected !!