১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৮

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৮ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের উত্তর বেতিয়ারা সর্দার বাড়ির মোবারক হোসেন এর পুকুরপাড় থেকে ১৪২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

এ সময় উত্তর বেতিয়ারা মজুমদার বাড়ির আব্দুল মোমেনের ছেলে একরামুল হক (৩২) ও একই গ্রামের মো: সজীব (২৮) নামে এলাকার চিহিৃত দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে একই গ্রামের আবুল বাশারের ছেলে মোবারক হোসেন (৪২), মৃত আবু আহাম্মেদের ছেলে মো: মিজান প্রকাশ নিজাম (৪১), আব্দুল হকের ছেলে মাহফুজ (২৫) ও দক্ষিণ বেতিয়ারা গ্রামের রফিক আহাম্মেদের ছেলে মো: শামীম (৩০) পালিয়ে যায়।

এ ঘটনায় থানার সেকেন্ড অফিসার এসআই মো: আলমগীর হোসেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয় জনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

এছাড়াও থানা পুলিশের পৃথক আরো কয়েকটি অভিযানে ৩৬ কেজি গাঁজা, ৫৬ পিস ইয়াবা, ১০০ বোতল ভারতীয় এস্কার্ফ সিরাপ, ৫৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

এ সময় চাপাইনবাবগঞ্জ জেলার সাকিম চকলানপুর গ্রামের মৃত আলা উদ্দিন বিশ্বাসের ছেলে আবুল কালাম আজাদ (৫৪) ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কেচকিমুড়া গ্রামের আব্দুল খালেক এর ছেলে আব্দুল মালেক (৩৭) সহ ছয়জনকে আটক করে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা শেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ ৮ মাদক কারবারিকে আটক করা হয়।

মাদকের বিরদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’ এ সময় তিনি মাদক নির্মূলে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

আরো দেখুন
error: Content is protected !!