২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে ৭২০ বোতল ফেন্সিডিল উদ্ধার; আটক ২

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ৭২০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৩-০৪৫৩) সহ দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো: কাভার্ডভ্যান চালক খুলনার সোনাডাঙ্গা থানার বড় বয়রা গ্রামের আব্দুর রহমান শিকদার এর ছেলে বাবুল শিকদার ও হেলপার চট্টগ্রাম জেলার পতেঙ্গা থানার চরপাড়া গ্রামের মো: কাশেমের ছেলে মো: সাদেক হোসেন।

বুধবার (০৩ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মো: জাহিদুল ইসলাম।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ১১:৪৫ ঘটিকায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: নাজিম উদ্দিন ভূঁইয়া সঙ্গীয় ফোর্স সহ উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক পরিবহনকৃত কাভার্ডভ্যানটি বেপরোয়া গতিতে চালাতে শুরু করে। পরে পুলিশ পেছন থেকে কাভার্ডভ্যানটিকে তাড়া করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের আলকরা ইউনিয়নের পদুয়া বাজার এলাকায় ব্যারিকেড দিয়ে ৭২০ বোতল ফেন্সিডিল সহ স্থানীয়দের সহযোগিতায় কাভার্ডভ্যান চালক বাবুল শিকদার ও হেলপার মো: সাদেককে গ্রেফতার করে।

এ সময় কাভার্ডভ্যানটি সহ একটি এনড্রয়েড ও একটি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মহাসড়কের আলকরা ইউনিয়নের পদুয়া বাজার এলাকা থেকে ৭২০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

আরো দেখুন
error: Content is protected !!