bn বাংলা
২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় বিভিন্ন প্রতিষ্ঠানে ৮০ লাখ টাকার কাবিখার চেক বিতরণ করলেন -এমপি বাহার

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লা মহানগর ও আদর্শ সদর উপজেলা বিভিন্ন উন্নয়ন প্রকল্পে কাবিখার চেক বিতরণ করা হয়েছে। গত রোববার দুপুরে কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের জেলা ক্রীড়া সংস্থার হল রুমে উন্নয়ন কাজের জন্যে মোট ৮০ লক্ষ টাকা কাবিখা ও টি আর প্রকল্পের চেক বিতরণ করেন কুমিল্লা-৬ সদর আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দীন বাহার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল বাশার, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, ভাইস চেয়ারম্যান তারিকুর ইসলাম জুয়েলসহ মহানগর আওয়ামী লীগ ও আর্দশ সদর উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সদর উপজেলায় কাবিখার ১১ টি উন্নয়ন প্রকল্পের ৩০ লক্ষ টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও কুমিল্লা মহানগর ও আদর্শ সদর উপজেলায় (টি আর) প্রকল্পের ৫০ লক্ষ টাকার চেক দেওয়া হয়। সরকারের টি আর প্রকল্পের ৪১টি উন্নয়ন প্রকল্পের কাজের জন্যে মহানগর ও আদর্শ সদর উপজেলার মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাঝে এ চেক বিতরণ করেন এমপি বাহার।

এর মাঝে যাদের জমি আছে ঘর নেই এমন ২৬ টি অসহায় পরিবারের মাঝে বঙ্গবন্ধুর কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঘর নির্মাণের জন্য দেওয়া হয়।

আরো দেখুন
error: Content is protected !!