bn বাংলা
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৫ জন আটক

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লায় পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ ৫ জন মাদক পাঁচারকারীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২।

আজ (২৮ মে) দুপুরে জেলার আমতলী বিশ্বরোড এলাকায় ও সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এসময় তাদের কাছ থেকে মোট ৫৩ কেজি গাঁজা ও ৯ হাজার ৭৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আমতলী বিশ্বরোড এলাকা থেকে ৫৩ কেজি গাঁজা ও ৩ হাজার ৮৭৫ পিস ইয়াবাসহ তিন জন মাদক পাঁচারকারীকে আটক করা হয়। আটককৃতরা চাঁদপুর সদরের মৃত আক্তার হোসেনের ছেলে মোঃ আব্দুল্লাহ হোসেন (২৮) ও একই এলাকার মোঃ আব্দুল্লাহ হোসেনের স্ত্রী জেসমিন (২৬), কুমিল্লার বুড়িচংয়ের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ ফাইম (২২)।

এছাড়াও সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে ৫ হাজার ৮৫৫ পিস ইয়াবাসহ দুইজন মাদক পাঁচারকারীকে আটক করা হয়। আটককৃতরা বরিশালের মুলাদি উপজেলার মোঃ সুলতানের ছেলে মোঃ রবিন (৩৫) ও শরিয়তপুরের নুরিয়া উপজেলার কামাল শেখের ছেলে মিরাজ (২০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে আসামীদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!