bn বাংলা
৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় ১২০০ টাকার জন্য ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লার চান্দিনায় ১২০০ টাকা পাওনা পরিশোধ করতে না পারায় রফিকুল ইসলাম (৩৮) নামে এক শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় অভিযুক্ত খলিল মিয়াকে (৩২) আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

পেশায় শ্রমিক নিহত রফিকুল পার্শ্ববর্তী বরুড়া উপজেলার আরিফুর গ্রামের ফজল মিয়ার ছেলে। তবে দীর্ঘ প্রায় ২৫ বছর যাবত তিনি মায়ের সঙ্গ চান্দিনার লতিফপুর গ্রামের মামার বাড়িতেই বসবাস করতেন। খলিল মিয়া বরুড়া উপজেলার আদমপুর গ্রামের মো. হুমায়ূন মিয়ার ছেলে। তিনি চান্দিনার লতিফপুর গ্রামের চামড়া ব্যবসায়ী মিলন মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রফিকুল ইসলামের কাছে ১২০০ টাকা পেতেন খলিল। শনিবার দুপুরে পাওনা টাকা নিয়ে দুজনের মধ্যে প্রথমে বাগবিতণ্ডা ও পরে হাতাহাতি হয়। এক পর্যায়ে খলিল উত্তেজিত হয়ে রফিকুলের বুকে ছুরিকাঘাত করেন। এ সময় স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় রফিকুলকে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করেন। এ সময় স্থানীয়রা ঘাতক খলিলকে আটক করে পুলিশে দেন।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক খলিল মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

আরো দেখুন
error: Content is protected !!