bn বাংলা
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা মহানগর ছাত্রলীগের উদ্যোগে দুই হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ

সৈয়দ বদরুদ্দোজা টিপু।।
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এর নির্দেশনায় মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের সার্বিক সহযোগিতায় কুমিল্লা মহানগর ছাত্রলীগ নগরীর বিভিন্ন স্থানে গত ৪ দিনে দুই হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে।

কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আবদুল আজিজ সিহানুকের তত্বাবধায়নে শনিবার কুমিল্লা কান্দিপাড় পূবালী চত্তর, রবিবার চকবাজার বাস টার্মিনাল, সোমবার টমছম ব্রিজ ও মঙ্গলবার শাসনগাছা বাস টার্মিনাল এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করেন মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা রিফাত হাসান, আবু হেনা বিন মোস্তফা, এনামুল কবির, ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম যোবায়ের, আবদুর রহমান বাবু, মাহমুদুল হাসান সীমান্ত, রফিকুল ইসলাম, সরকারী কলেজ ছাত্রলীগ নেতা আজমল হোসেন, ফয়সাল আহমেদসহ আরো অনেকে।

ইফতার সামগ্রী বিতরণ শেষে কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহ্বায়য়ক আবদুল আজিজ সিহানুক বলেন, গত ১ মে শ্রমিক দিবস থেকে আমরা কুমিল্লা নগরীর বিভিন্ন স্থানে শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছি।

মূলত কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এর নির্দেশনায় মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের সার্বিক সহযোগিতায় আমরা আমাদের এই কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

করোনা মহামারীর শুরু থেকে মহানগর ছাত্রলীগ মানুষের সেবায় নিয়োজিত ছিলো, বিভিন্ন সময় সচেতনতা মূলক কার্যক্রামের পাশাপাশি বিনামূল্যে মাস্ক, হেন্ডসেনিটাইজার, গ্লাভস বিতরণ করে আসছে। ছাত্রলীগের এই কর্মকান্ড আগামীতেও অব্যহৃত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!