১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চান্দিনায় ১২ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক।

নিউজ ডেস্ক
কুমিল্লা জেলার মান্যবর পুলিশ সুপার জনাব ফারুক আহমেদ পিপিএম-(বার)এর সার্বিক দিক নির্দেশনায় চান্দিনা, দাউদকান্দি( সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল রানা ও চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এর নির্দেশে

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চান্দিনা বাস স্টেশন থেকে ১২ কেজি গাঁজাসহ মো.সাকিল (২০) ও চালক মোঃ হাবিব (২৩) নামে ০২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

রবিবার (২০ জুন) দুপুরে চান্দিনা থানার এসআই নোমান হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মো.সাকিল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামের আবদুল জলিলের ছেলে। অপরদিকে ড্রাইভার মোঃ হাবিব গাইবান্দা জেলা সদরের টেংগুরজানি গ্রামের মোঃ মিন্টু সরকারের ছেলে।

এ ব্যাপারে চান্দিনা থানা উপ-পরিদর্শক (এস আই) নোমান হোসেন জানান, চান্দিনার বাস স্টেশনের ফুটওভার ব্রিজের দক্ষিণ পাশে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান নং- ঢাকা মেট্টো-ট-১১-৩৫৮৬ এর সামনের কেভিনে রাখা একটি বড় হাত ব্যাগের ভিতর রাখা পৃথক পৃথক ভাবে পলিথিন ও স্কচটেপ দ্বারা মোড়ানো (০৬) প্যাকেট গাঁজা প্রতিটি প্যাকেটে ০২ কেজি করে ১২ কেজি গাঁজা সহ আসামী দুজনকে আটক করা হয়।

পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। এতে জাহাঙ্গীর (৩০)নামে আরেক সহযোগী পলাতক রয়েছে। পলাতক সহযোগী চৌদ্দগ্রাম থানার আলী মিয়ার ছেলে বলে জানান আটককৃত আসামীরা।

এ ব্যাপারে চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, আটকৃত মাদক ব্যবসায়ী দুজনের বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। চান্দিনা থানা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

আরো দেখুন
error: Content is protected !!