১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ, চেয়ারম্যানের ভাগিনা গ্রেফতার

নিউজ ডেস্ক
নারায়ণগঞ্জ বন্দরে এক গৃহবধূকে অপহরণের পর পাঁচদিন আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে। এ অভিযোগে শরীফুল ইসলাম গুড্ডুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার কুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে গুড্ডুকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদের ভাগিনা।

এ ঘটনায় গণধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে গুড্ডুসহ তিনজনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা করেন।

অপর আসামিরা হলেন- বন্দর কুড়িপাড়া নয়ামাটি এলাকার রুহুল আমিনের ভাড়াটিয়া ও মৃত তোতা মিয়ার ছেলে সোহরাব ওরফে পাগলা শুভ (৩৭) এবং একই এলাকার ছালাম মাস্টারের ছেলে ফিরোজ মিয়া (৩৬)।

ধর্ষণের শিকার গৃহবধূ জানান, তিনি গত ২৫ মে হাসপাতালে যাচ্ছিলেন। হাসপাতালের গেটের সামনে যাওয়ার পর একটি সাদা রংয়ের মাইক্রোবাস তার সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে উঠার আগেই গুড্ডুসহ তিনজন তাকে জোরপূর্বক গাড়িতে তুলে অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। এরপর অজ্ঞাত স্থানে নিয়ে একটি দোতলা বাড়ির কক্ষে পাঁচদিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। পরে তিনি এক গৃহকর্মীর মাধ্যমে ছাড়া পেয়ে ৩০ মে বাড়ি ফিরে স্বামীকে ঘটনাটি জানান।

এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, মামলার এক নম্বর আসামি শরীফুল ইসলাম গুড্ডুকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো দেখুন
error: Content is protected !!