১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্লাইওভারে প্রাইভেটকার আটকিয়ে হেনস্তা, সেই পাঁচ তরুণ গ্রেফতার

নিউজ ডেস্ক
রাজধানীর হানিফ ফ্লাইওভারের উপরে একটি প্রাইভেটকার আটকিয়ে চালককে মারধর ও গালিগালাজ করা পাঁচ তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব বলছে, গ্রেফতারকৃত সবাই একটি কিশোর গ্যাং ‘রক কিং’ এর সদস্য।

মঙ্গলবার (১৫ জুন) বিকালে র‌্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৬ মে রাতে মেয়র হানিফ ফ্লাইওভারের উপরে কয়েকজন তরুণ বাইকার একটি প্রাইভেটকারের গতি রোধ করে। তারা প্রাইভেটকারের চালককে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং তাকে শারীরিকভাবে আক্রমণের চেষ্টা করেন। গাড়িতে আঘাতও করেন। এ সময় গাড়িতে এক ব্যক্তি তার স্ত্রী এবং সন্তানসহ অবস্থান করছিলেন। ঘটনাটি পেছনের আরেক বাইকারের হেলমেটে লাগানো ক্যামেরায় ধরা পড়ে। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

বিষয়টি আমলে নিয়ে ঘটনাটির সাথে জড়িত ব্যক্তিদের সম্পর্কে গোয়েন্দা তথ্য সংগ্রহ শুরু করে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, ওই তরুণরা ‘রক কিং’ নামের একটি কিশোর গ্যাং গ্রুপের সদস্য। তারা মাদক ক্রয়-বিক্রয় ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত।

সোমবার (১৪) রাতে র‌্যাব-৩ এর একটি দল সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ি থানাধীন শনির আখড়ার গোবিন্দপুর থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত পাঁচ তরুণ হলেন- ইমন আহম্মেদ শুভ (২০), মো. সুমন মিয়া (১৮), আজাহারুল ইসলাম ওরফে দোলন (২১), অন্তর হোসেন মোল্লা (২২) ও নাজমুল হাসান ওরফে সৈকত (২০)।

র‌্যাব জানিয়েছে, আসামিদের গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৩৭৪ পিস ইয়াবা ট্যাবলেট, দুটি সুইচ গিয়ার চাকু, দুটি স্টিলের ব্যাটন, তিনটি মেটাল চেইন এবং পাঁচটি বক্সিং পাঞ্চার যন্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত অন্তর হোসেন মোল্লার বিরুদ্ধে পূর্বেই হত্যাচেষ্টা মামলা রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

আরো দেখুন
error: Content is protected !!