bn বাংলা
২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ভোটের একদিন আমাকে পাহারা দিয়ে রাখেন, আমি আপনাদের ৫ বছর পাহারা দিয়ে রাখব-এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, আমি আগেও বলেছি একদিন ভোটের দিন আমাকে পাহারা দিয়ে রাখেন। আমি আপনাদের ৫ বছর পাহারা দিয়ে রাখব।

বিগত ১৫ বছরে কুমিল্লায় সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং বন্ধ করে শান্তির কুমিল্লা প্রতিষ্ঠা করেছি। শান্তির কুমিল্লায় কাউকে অশান্তি করতে দেওয়া হবে না।

বাংলাদেশ আওয়ামী লীগ গনতন্ত্রে বিশ্বাস করে, নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তনের সুযোগ নেই। সারা সকল গনতান্ত্রিক রাষ্ট্রে যেভাবে ভোট হয়, আমাদের দেশেও সেভাবেই ভোট হবে। যারা নির্বাচন বয়কট করেছন, তাদের বলতে চাই – আপনাদের শুভবুদ্ধির উদয় হোক। নির্বাচনে আসেন, যদি জনগণ আপনাদের রায় দেয় আমরা ফুলের মালা দিয়ে বরণ করে নিব।

বুধবার (২২ নবেম্বর) কুমিল্লার মহাসড়কে অবরোধ বিরোধী সমাবেশ বক্তব্যে এমপি বাহার এইসব কথা বলেন। এমপি বাহার আরও বলেন, বাসে আগুন দিয়ে ভয়ভীতি দেখিয়ে, পুলিশ হত্যা করে, সাংবাদিক পিটিয়ে, অগ্নি সন্ত্রাস চালিয়ে শেখ হাসিনা কে ক্ষমতাচ্যুত করা যাবে না।

বিএনপি-জামায়াতের ডাকা ৬ষ্ঠ ধাপের অবরোধের প্রথম দিনে বুধবার নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশের পদুয়ার বাজার বিশ্ব রোড, কোটবাড়ি নন্দনপুর বিশ্বরোড, ঝাগুরজুলি বিশ্বরোড, আলেখাচর বিশ্বরোড ও সৈয়দপুর এলাকায় বুধবার ভোর থেকেই মহানগর আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগের, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অবস্থান নেন।

দুপুরে এসব স্পট ঘুরে দেখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

এসময় তিনি মহাসড়কে বিভিন্ন পরিবহনের চালক যাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। বাসের যাত্রী- চালকরাও মহাসড়কে এমপি বাহারকে পেয়ে নানা শ্লোগানে শ্লোগানে অভিনন্দন জানান।

আরো দেখুন
error: Content is protected !!