১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করায় চান্দিনার জোয়াগে মিষ্টি বিতরণ করেছেন এলাকাবাসী

নিউজ ডেস্ক
কুমিল্লার চান্দিনা উপজেলায় এক মাদক ব্যবসায়ী গ্রেফতারে এলাকায় মিষ্টি বিতরণের ঘটনা ঘটেছে। ইউনুছ মিয়া নামের ঐ মাদক ব্যবসায়ীকে শনিবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়দের সহযোগিতায় চান্দিনা থানা পুলিশের একটি দল নিজ বাড়ি থেকে ১০০পিস ইয়াবাসহ আটক করে। তিনি স্থানীয় জোয়াগ ইউনিয়নের কৈলাইন গ্রামের নজির হোসেনের পুত্র।

স্থানীয় জনগণ ও পুলিশ সূত্রে জানাগেছে, ইউনুছ মিয়া দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। মিথ্যা মামলা দিয়ে সাধারণ জনগণকে হয়রানি এবং জমি দখল চেষ্টার কারণে তিনি এলাকায় ভীতিকর পরিবেশ সৃষ্টি করে রেখেছিল। এছাড়া ও তার বিরুদ্ধে পুলিশের উপর চড়াও হওয়ার ঘটনা রয়েছে। থানা থেকে ৩০কি.মি দূরের এলাকা হওয়ায় সে নিজের মাদক ব্যবসাকে নিরাপদ মনে করতো।

ইউনুছকে গ্রেফতারের পর শনিবার রাতে সচেতন মহলের পক্ষ থেকে স্থানীয় কিছু তরুণ সেখানকার কৈলাইন বাজারে মিষ্টি বিতরণ করেন। এসময় তারা জানান, ইউনুছের দ্বারা বিভিন্ন সময় হয়রানির শিকার হয়েছিলেন তারা।

চান্দিনা থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মঞ্জুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউনুছ মিয়া চিহ্নিত মাদক সম্রাট ছিল। গ্রেফতারের পর রবিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। এঘটনায় এলাকায় অনেকে আনন্দ প্রকাশ করেছে বলে শুনেছি।

আরো দেখুন
error: Content is protected !!