২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যখনই নির্বাচন আসে তখনই আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়- এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন,যখনই নির্বাচন আসে তখনই আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়।

এ ষড়যন্ত্র মোকাবিলা করেই আমাদের প্রিয় নেত্রী এগিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর সাহসী কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতোই বুকের পাটা।

তিনি কাউকে ভয় পান না। নতুন প্রজন্মের অহংকারের বাংলাদেশ গড়তে সবাই কে শেখ হাসিনার পক্ষে ঐক্যবদ্ধ থাকতে হবে। সরাসরি নির্বাচনী মাঠে নামতে হবে।

শনিবার (২৬ আগষ্ট) বীরচন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়তনের ১৩৫ তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।

এমপি বাহার আরও বলেন, কুমিল্লার ঐতিহ্যের ধারক বাহক কুমিল্লা টাউন হল মাঠ। কুমিল্লাকে প্রতিনিধিত্ব করে এই বীর চন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়তন।

মাঝে কিছু সময় এই টাউন হল মাঠের পরিবেশ বিঘ্নিত হয়েছিল। গাড়ির স্ট্যান্ডে পরিনত হয়েছিল। সম্প্রতি তা মুক্ত করে সুন্দর পরিবেশ ফিরিয়ে আনা হয়েছে। আমরা এখন কুমিল্লা মহানগরের নাগরিক সুবিধা বাড়াতে কাজ করছি। ।

শনিবার সন্ধ্যায় বীরচন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়তনের নতুন কমিটির সহ- সভাপতি মোস্তফা হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে শোক প্রস্তাব পাঠ করেন রুবেল কুদ্দুস।

বক্তব্য রাখেন সাবেক সহ সভাপতি ও আজীবন সদস্য এড জহিরুল ইসলাম সেলিম, কবি সৈয়দ আহমদ তারেক, হাসান ইমাম মজুমদার ফটিক, এনামুল হক এনাম প্রমুখ।

সভায় টাউন মিলনায়তনের গণ পাঠাগারে আরও বেশি সংখ্যক গুরুত্বপূর্ন জাতীয় বাংলা ও ইংরেজি পত্রিকা রাখার ব্যাপারে সিদ্ধান্ত হয়।

এছাড়া ২০২২-২০২৩ অর্থ বছরের হিসাব নিকাশ পেশ ও অনুমোদন করা হয়।

আরো দেখুন
error: Content is protected !!