১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর ওপর অভিমানে কুমিল্লা জেলার দুবাই প্রবাসীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক।।
স্ত্রীর ওপর অভিমান করে সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে গলায় ফাঁস লাগিয়ে ফারুক হোসেন (৩৫) নামে এক প্রবাসী আত্মহত্যা করেছেন।

বুধবার (৮ মে) দুবাইয়ের আল কুসাইস দুই এলাকার আল জারওয়ানী ভবনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ফারুক হোসেনের দেশের বাড়ি কুমিল্লা জেলায়। তার লাশ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল মর্গে প্রেরণ করেছে দুবাই পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভবনটিতে অধিকাংশই ট্যাক্সি ড্রাইভারদের বসবাস। এদিন ভোর বেলা সবাই ডিউটিতে চলে যায়। সারাদিন তেমন কারো আনাগোনা থাকে না ভবনটিতে।

এই সুযোগে ভবনের ছাঁদে ওঠার সিঁড়ির দরজায় গামছা বেঁধে ঝুলে পড়ে ফারুক। একসময় অন্যান্যদের চোখে পড়লে তারা পুলিশে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের সহকর্মীরা জানান, বেশ কয়েক দিন ধরে স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি হচ্ছিল তার। মাঝেমাঝে বিবাহ বিচ্ছেদ নিয়েও কথা বলতে শোনা যেত। হতে পারে এসব ঘটনা থেকেই সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

সহকর্মীরা আরও বলেন, ২০১৫ সালে দুবাই ট্যাক্সি কোম্পানিতে ভিসা নিয়ে প্রবাসে আসে ফারুক। এরপর ৮ থেকে ৯ বছর যাবত ট্যাক্সিতেই কর্মরত ছিল।

সম্প্রতি চাকরি ছেড়ে অনেকটা মানবেতর জীবনযাপন করছিল ফারুক। মাস তিনেক আগে ইউরোপের ভিসা পেতে পাসপোর্ট জমা করে একটি এজেন্সিতে। ভিসা না হওয়াতে ফেরত দেওয়া হয় তার পাসপোর্টটি।

এরপর থেকেই একাকি থাকত সে। স্ত্রীর সঙ্গে কলহ আর কর্মহীন, বেকার জীবনযাপনের কারণে সে আত্মহত্যা করতে পারে বলে জানা গেছে।

আরো দেখুন
error: Content is protected !!