১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

০৮ বছরের শিশু’কে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি।।
র‍্যাব-১১, সিপিসি-২ এর অভিযানে ০৮ বছরের শিশু’কে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার।

র‍্যাব প্রতিষ্ঠা লগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত ভাবে অভিযান পরিচালনা করে থকে। জঙ্গি, অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাত, মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপরাধীকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-১১, সিপিসি-২ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

গত ১৩ মার্চ ২০২৪ইং তারিখ রাতে র‍্যাব-১১, সিপিসি-২ একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তৎপরতার মাধ্যমে কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন ০৮ বছরের শিশু ধর্ষনের প্রধান আসামী আব্দুল মান্নান (৬০) কে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বাস টার্মিনাল এলাকায় হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী আব্দুল মান্নান (৬০) কুমিল্লা জেলার চান্দিনা থানার আলিকামোড়া (আজগর মার্কেটের সাথে) গ্রামের মৃত আহাম আলীর ছেল। আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে গত ০৩ মার্চ ২০২৪ইং তারিখে কারিমান আক্তার (০৮) (ভিকটিম) দুপুর অনুমান ১২:০০ ঘটিকার সময় ধৃত আসামীর দোকনের সামনে আসলে দোকানের আশপাশে কোন লোকজন না থাকায় ধৃত আসামী ভিকটিম কারিমা (০৮) কে দোকনের বিভিন্ন জিনিস দেওয়া প্রলোভন দেখিয়ে দোকনের ভিতর নিয়ে যায়।

দোকানে থাকা চৌকির উপর ভিকটিমকে জোর পূর্বক মুখ চেপে ধরে ধর্ষণ করে। ধর্ষনের পর ভিকটিমের মা বাদী হয়ে গত ০৮ মার্চ ২০২৪ তারিখে চান্দিনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

উক্ত মামলাদয়ের পর র‍্যাব-১১ একটি অভিযান পরিচালনা করা হয় অতিদ্রুত আসামীকে ধৃত ধরতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!