১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আন্দোলনের নামে সহিংসতা করবেন, রাষ্ট্রীয় সম্পত্তি নষ্ট করবেন; মামলা দিলেই শুরু হয় কান্নাকাটি

নিজস্ব প্রতিনিধি।।
বিএনপি মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, শান্তিপূর্ণ আন্দোলনের কথা বলে যে আপনারা ভাংচুর করলেন- এর দায়ভার কে নিবে?

আপনারা আন্দোলনের কথা বলে রাষ্ট্রীয় সম্পত্তি নষ্ট করবেন- আর সরকার কি বসে বসে দেখবে? সরকার ব্যবস্থা নিলে মামলা দিলে আপনাদের শুরু হয়ে যায় কান্নাকাটি।

বলেন, আপনাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। আপনাদের বিচারহীন রাজনীতি, মিথ্যাচারের রাজনীতি পরিহার করতে হবে।

শুক্রবার বিকালে কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আন্দোলনের নামে যদি কোন সহিংসতা করেন আইনশৃঙ্খলা বাহিনী আছে তারা ব্যবস্থা নিবে। আওয়ামীলীগের নেতাকর্মীরা কেউ আইন নিজের হাতে তুলে নিবেন না। বাংলাদেশের যে কোন অপশক্তিকে প্রতিহত করতে আমাদের নেতাকর্মীরা সহযোগিতা করবে।

দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল সরকারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্ঠা পরিষদের সদস্য সাবেক এমপি এ এফ এম ফখরুল ইসলাম মুন্সি, সাবেক এমপি গোলাম মোস্তফা, স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।

সম্মেলনে সফিউল হক কে সভাপতি, কামাল চৌধুরীকে সাধারণ সাধারণ সম্পাদক করে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!