৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক অসহায় ক্ষুধার জ্বালায় ডাস্টবিন থেকে খাবার কুড়িয়ে খেলেন

✒️ নিউজ ডেস্ক 🔴
ক্ষুধার জ্বালা সইতে না পেরে ডাস্টবিন থেকে একটি খাবারের প্যাকেট কুড়িয়ে নিয়ে তা থেকে চেটে চেটে খেয়ে ক্ষুধা নিবারণের ব্যর্থ চেষ্টা করছিলেন অসহায় এক ব্যক্তি।

শনিবার (১০ জুলাই) বিকেলে চাঁদপুর শহরতলীর ১০ নম্বর চৌধুরী ঘাট এলাকার পৌরসভার নির্ধারিত ডাস্টবিন থেকে কুড়িয়ে খাবার সংগ্রহ করার এমন দৃশ্য দেখতে পাওয়া গেছে।

অসহায় ওই ব্যক্তির নাম মো. আলমগীর চৌকিদার (হিন্না) (৪৫)। হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের উত্তর জালিয়া গ্রামে তার পৈত্রিক ভিটা বাড়ি। বাবার নাম মৃত জাকির চৌকিদার।

খোঁজ নিয়ে জানা গেছে, কোনোরকম চাঁদপুর কোর্ট স্টেশনে রাত্রিযাপন করে দিন কাটাচ্ছেন এই ব্যক্তি। তবে তার পরিবারের কারোর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

আলাপকালে আলমগীর চৌকিদার জানান, রফিক ও শাহজালাল নামে তার দুই ভাই এবং নাজমা ও রাজিয়া নামে তার দুই বোন আছে। সবাই নিজেদের সংসার নিয়ে ব্যস্ত। তিনি নিজেও বিয়ে করেছিলেন। কিন্তু তিনি কিছুটা প্রতিবন্ধী হওয়ায় স্ত্রী তার একমাত্র সন্তান নিয়ে তার বাবার বাড়িতে চলে গেছেন। এখন রাস্তায় রাস্তায় দিন কাটে তার। অনেকদিন হয়েছে বাড়ির সঙ্গে কোনো যোগাযোগ নেই। প্রায়ই অনাহারে দিন কাটে তার।ডাস্টবিন থেকে খাবার কুড়িয়ে খাওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘সকাল থেকে কিছু খাইনি তাই প্রচণ্ড ক্ষিধে পেয়েছিল। ক্ষিধে সইতে না পেরে তাই ডাস্টবিন থেকেই খাবার সংগ্রহ করে খাচ্ছিলেন।;

আরো দেখুন
error: Content is protected !!