৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় কাভার্ড ভ্যান-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় একটি পিকআপের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে ঘটনা ঘটেছে।

এ ঘটনায় এখন পর্যন্ত মোট চারজন নিহত হয়েছে। তাদের মধ্যে দুজন ঘটনাস্থলে এবং দুজনকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো সাতজন। তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

রবিবার বিকেল ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার জোড়কানন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর কুমিল্লা মেডিক্যালে নেওয়ার পথে নিহত হয়েছে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকার আলী আহমেদের ছেলে পিকআপের চালক মোর্শেদুল আলম (২৪) ও একই এলাকার মোহন মিয়ার ছেলে ১৭ বছর বয়সী মো. সৈকত।

রাত ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নিহতরা হলো একই এলাকার ভুতা মিয়ার ছেলে মো. ফয়সাল (২১) ও শাহ আলমের ছেলে নবম শ্রেণির শিক্ষার্থী মো. সাকিব হোসেন (১৫)।

তাদের মধ্যে সাকিব ছাড়া বাকি তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী। আর সাকিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার চাচা রবিউল আলম রুবেল। তিনি জানান, ঢাকায় নেওয়ার পথে সাকিবের মৃত্যু হলে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে।

রবিবার রাত ৯টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, ‘কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনূর্ধ্ব-১৭) খেলা চলছে।

পিকআপ ভ্যানে করে ফুটবল খেলা দেখতে আসছিল লালবাগ এলাকার স্থানীয় বেশ কয়েকজন কিশোর-তরুণ। মহাসড়কের জোড়কানন এলাকায় তাদের বহনকারী পিকআপটি উল্টো পথে যাচ্ছিল।

এ সময় চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ি পাশের খাদে পড়ে যায়। পিকআপটি সড়কের পাশে পড়ে গেলে কাভার্ড ভ্যানটি এটিকে চাপা দেয়।

এ ঘটনায় আমরা তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি। আর সাকিব নামের আরেকজনের মৃত্যুর বিষয়ে জেনেছি, তবে আমরা লাশ না পাওয়ায় বিষয়টি নিশ্চিত নই।’

আরো দেখুন
error: Content is protected !!