১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় গরু চুরিতে বাধা দিতে গিয়ে প্রান গেল শিক্ষার্থীর

নিউজ ডেস্ক।।
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার গরু চুরি ঠেকাতে গিয়ে চোরদের গাড়ির চাপায় ফারজানা আক্তার পিংকি (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী প্রাণ হারিয়েছেন।

শুক্রবার জুমার নামাজের সময় তালতলা-আটগ্রাম সড়কের রায়কোট নতুন বাজার আয়েশা মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে এ ঘটনা ঘটে।

নিহত পিংকি ওই ইউপির রায়কোট পূর্বপাড়া নতুন বাজার সংলগ্ন আবদুল কাদেরের মেয়ে। বাঙ্গড্ডা বাদশা মিয়া স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন পিংকি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে একদল ডাকাত মাইক্রোবাসযোগে নতুন বাজার এলাকার আবদুল কাদেরের বাড়িতে যায়। এসময় বাড়িতে আবদুল কাদেরের স্ত্রী ও তার মেয়ে পিংকি ছিল। পরে ডাকাতদল গোয়ালঘরে থাকা গরু নিয়ে যাওয়ার সময় পিংকি মাইক্রোবাসের সামনে এসে দাঁড়িয়ে গরু নিতে বাধা দিতে এলে ডাকাতদল তাকে গাড়িচাপা দিয়ে চলে যায়। এতে রক্তক্ষরণে ঘটনাস্থলেই নিহত হন পিংকি।

স্থানীয়রা জানায়, নিহত পিংকির বাবা একজন নিম্নআয়ের মানুষ। তারপরও তিনি কষ্ট করে তার মেয়েকে পড়াশোনা করাতেন। গরুটিকে বাঁচাতে গিয়ে মেয়েটিকে চোরদের হাতে প্রাণ দিতে হলো। চোরের দল পিংকির মাকে পিটিয়েও আহত করেছে। সন্ধ্যায় রায়কোট গ্রাম থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে দৌলতপুর গ্রাম থেকে গরুটিকে উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ এ কে ফজলুল হক বলেন, এই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আমাদের অভিযান চলমান রয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!