৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় গাঁজাসহ তিনজন মাদক কারবারি আটক; একটি মটর সাইকেল জব্দ

নিজস্ব প্রতিনিধি।।
র‍্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার সদর দক্ষিন থানা এলাকা থেকে ০২০ কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারী গ্রেফতার। একটি মটর সাইকেল জব্দ।বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‍্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ০৯ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন কুমিল্লা সিটি কর্পোরেশন ২৩নং ওয়ার্ড, কোর্টবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে মটর সাইকেলে করে মাদক পরিবহনের সময় ০২ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো কুমিল্লা জেলার চান্দিনা থানার কেরানখাল গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে জহিরুল(৩২); একই জেলার দেবিদ্বার থানার নয়াকান্দি গ্রামের ভুবন চন্দ্র বর্মন এর ছেলে টিটু চন্দ্র বর্মন(২০) এবং একই থানার ধামতি গ্রামের নারায়ন চন্দ্র শীল এর ছেলে পিযুশ চন্দ্র রায়(২৬)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত মটর সাইকেলটিও জব্দ করা হয়।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!