১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে গাঁজা, ফেন্সিডিল, মদসহ দুইজন গ্রেফতার; একটি সিএনজি জব্দ

নিজস্ব প্রতিবেদক।।
পৃথক দুইটি অভিযানে র‍্যাব-১১, সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার সদর দক্ষিন ও কোতয়ালী মডেল থানা এলাকা হতে ৩৮ কেজি গাঁজা, ৯৯ বোতল ফেন্সিডিল এবং ০৮ বোতল বিদেশীমদসহ দুইজন মাদক মাদক কারবারি গ্রেফতার। একটি সিএনজি জব্দ।

১৪ মে ২০২২ইং তারিখ সন্ধায় কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন জোড়কানন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে সিএনজির ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ২০ কেজি গাঁজা, ৯৯ বোতল ফেন্সিডিল, ০৮ বোতল বিদেশীমদসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানার মজুমদার বাড়ী, কুড়িয়া পাড়া গ্রামের মোঃ আব্দুল জলিল এর ছেলে ওয়াসিম একরাম(২৪)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পৃথক অন্য আরেকটি আভিযানিক দল ১৫ মে ২০২২ইং তারিখ সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে ১৮ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আনন্দপুর (পশ্চিমপাড়া) গ্রামের মৃত আলী আশ্রাফ এর ছেলে মোঃ ইদ্রিস আলী(৩৭)।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল এবং বিদেশীমদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

আরো দেখুন
error: Content is protected !!