২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বিদেশি পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী কাউছার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় কুখ্যাত অস্ত্রধারী কাউছার হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২। এসময় ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধার ও একটি প্রাইভেট কার জব্দ।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ০৪ আগস্ট ২০২৩ ইং তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন সালমানপুর এলাকায় অবৈধ মাদক উদ্ধারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনাকালে আগ্নেয়াস্ত্র’সহ কাউছার হোসেন (৩৮) নামের একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময়ে গ্রেফতারকৃত আসামীর দেহ ও তার সাথে থাকা প্রাইভেটকার তল্লাশী করে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন ও ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সালমানপুর গ্রামের মৃত আঃ আজিজ এর ছেলে কাউছার হোসেন (৩৮)।

এসময় আগ্নেয়াস্ত্র পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভূমি দখল, চুক্তি ভিত্তিক বিভিন্ন ধরণের অপকর্মসহ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

তার মূল উদ্দেশ্যই হচ্ছে বিশৃঙ্খলা সৃষ্টি করা এবং আধিপত্য বিস্তার করে। সে বিভিন্ন সময়ে জব্দকৃত অস্ত্র ভাড়া হিসেবেও প্রদান করে বলে স্বীকার করেন।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!