২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ২; প্রাইভেটকার জব্দ

নিজস্ব প্রতিবেদক।।
পৃথক দুটি অভিযানে র‍্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক জেলার কোতয়ালী ও সদর দক্ষিন থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজা এবং ২৪০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক কারবারী গ্রেফতার ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ। আজ ২৫ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখ ভোরে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে প্রাইভেটকারে করে মাদক পরিবহনের সময় ৫০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার দত্তপাকুটিয়া গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মোঃ আবু সাইদ(২৫)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।র‍্যাব-১১ এর পৃথক অন্য আরেকটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন বাতাবাড়িয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ২৪০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার মথুরাপুর গ্রামের মোঃ ইলিয়াস আলীর ছেলে মোঃ ইয়াকুব আমজাদ রকি(২০)।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল এবং গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল ও সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আরো দেখুন
error: Content is protected !!