১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বিপুল পরিমান ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক।।
র‍্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার সদর দক্ষিন থানা এলাকায় থেকে অভিনব কৌশলে প্রাইভেটকারের ব্যাটারীর কভারের ভিতর লুকিয়ে ১৯,২৪০ পিস ইয়াবা পরিবহনের সময় দুইজন মাদক কারবারী গ্রেফতার। মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ।

সাম্প্রতিকালে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে বিভিন্ন অভিনব কৌশল অবলম্বন করে মাদক পরিবহন করে আসছে।

এরই ধারাবাহিকতায় নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল সোমবার ২৮ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখ ভোরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে অভিনব কৌশলে প্রাইভেটকারের ব্যাটারীর কভারের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ১৯,২৪০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো কক্সবাজার জেলার কক্সবাজার সদর থানার রেঙ্গুট (০৪নং ওয়ার্ড) ফুটখালী গ্রামের নুরুল কবির এর ছেলে মোঃ আবু তাহের এবং একই জেলার উখিয়া থানার অরিচ্যা (হলিদিয়া পালং) গ্রামের সোনামিয়ার ছেলে মোঃ নূরুল ইসলামক। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আরো দেখুন
error: Content is protected !!