৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বিয়ের ১০ দিন পর স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার, ঘরে বাক্‌রুদ্ধ সদ্য বিবাহিত স্ত্রী

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার নাঙ্গলকোটে এক হোটেল কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার সকালে উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের আলী আজগর ভূঁইয়ার বাড়িতে আরিফুর রহমান (২১) নামে ওই যুবকের ঝুলন্ত লাশ পাওয়া যায়। আরিফ লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার চর পাগলা গ্রামের ইব্রাহিমের ছেলে।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আরিফের স্ত্রী আয়েশা আক্তার, বাড়ির মালিক আলী আজগর ভূঁইয়া এবং হোটেল মালিক আবদুল হকের ছেলে লিটনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর ধরে আরিফ নাঙ্গলকোট উপজেলার জোড্ডা বাজারের আবদুল হকের হোটেলে কাজ করছিলেন। ১০ দিন আগে মুন্সীগঞ্জ সদর উপজেলার ঢালীকান্দি গ্রামের আয়েশার সঙ্গে তার বিয়ে হয়।

বিয়ের পর বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের আলী আজগর ভূঁইয়ার বাড়িতে একটি টিনশেড ঘর ভাড়া নেন আরিফ। তিন দিন আগে স্ত্রীকে নিয়ে ওই বাড়িতে উঠেছিলেন। গতকাল গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঘরে তার লাশ পাওয়া যায়।

আরিফের বাবা মোহাম্মদ ইব্রাহিম বলেন, তিনি ধারণা করছেন, দুর্বৃত্তরা তার ছেলেকে হত্যা করে ওড়না প্যাঁচিয়ে লাশ ঝুঁলিয়ে রাখে।

নাঙ্গলকোট থানার ওসি আ স ম আব্দুন নুর বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। আরিফের স্ত্রী অসংলগ্ন তথ্য দিচ্ছেন। তাই বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে।

আরো দেখুন
error: Content is protected !!