২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় মাদ্রাসার স্টোর রুম থেকে শিশুর লাশ উদ্ধার, বাবুর্চি পলাতক

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বরুড়া উপজেলার সমেষপুর এলাকার একটি মাদ্রাসার স্টোর রুম থেকে সিয়াম (১১) নামে একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার সকালে বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের সমেষপুর মারকাজুল তালিমুওয়াজ তারবিয়াহ কওমি মাদ্রাসার স্টোর রুম থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

সে মাদ্রাসাটির চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। শিশুটি মাদ্রাসার আবাসিক ভবনেই থাকত।

জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যার পর থেকে সিয়ামকে পাওয়া যাচ্ছিল না বলে মাদ্রাসার কর্তৃপক্ষ তার বাবাকে মোবাইল ফোন জানায়। পরে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজির জন্য মাইকিং করা হয়।

পরে বরুড়া থানায়ও অবগত করা হয়। নিখোঁজের তিন দিন পর আজ সকালে মাদ্রাসার স্টোর রুম থেকে দুর্গন্ধ বের হলে মেঝেতে শিশু সিয়ামের লাশটি পাওয়া যায়।

শিশুটির মামা হেদায়েতুল্লাহ বলেন, মাদ্রাসা থেকে জানানো হয় সিয়ামকে পাওয়া যাচ্ছে না। এরপরেই পরিবারের সবাই সিয়ামকে খোঁজাখুঁজি করে। তিন মাস আগে সিয়ামের খালার সঙ্গে ওই মাদ্রাসার বাবুর্চি জাহাঙ্গীরের বিবাহবিচ্ছেদ হয়।

ধারণা করা হচ্ছে, এর জেরেই সিয়ামকে তিনি মেরে ফেলে চলে যান। যেদিন থেকে সিয়ামে পাওয়া যাচ্ছিল না, সেদিন থেকে বাবুর্চি জাহাঙ্গীর মাদ্রাসা থেকে উধাও হয়ে যান।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, ‘শিশুটি যে মাদ্রাসায় পড়ত ওই মাদ্রাসার বাবুর্চি জাহাঙ্গীরই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে সন্দেহ হচ্ছে।

তাকে গ্রেপ্তার করার জন্য আমাদের টিম কাজ করছে। গ্রেপ্তার পর হত্যার মূল রহস্য উদ্‌ঘাটন হবে বলে মনে করছি।’

আরো দেখুন
error: Content is protected !!