৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর ঘুযন্ত স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার চৌদ্দগ্রামে এক প্রবাসীর ঘুমন্ত স্ত্রী ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলা সদরের পাঁচড়া বেপারী বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন নিপা আক্তার (২৭) ও তার আট বছর বয়সী শিশুপুত্র আলী আহসান মুজাহিদ। নিপা আক্তারের স্বামী আনোয়ার হোসেন দুবাই প্রবাসী।

পুলিশ মা ছেলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।এই ঘটনায় আবদুল্লাহ ও শুভ নামে দুই জনকে আটক করেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত নিপা আক্তারের পিতা জালাল আহমেদের অভিযোগ, তার মেয়ের জামাই আনোয়ার হোসেনের ভাইয়ের ছেলে মঈনুল হাসান শুভ (২২) এ হত্যাকান্ড ঘটিয়েছে।

আনোয়ার হোসেনের সাথে তার ভাই মঈনুল হোসেন শুভ এর পিতা মীর হোসেনের সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। পূর্ব থেকে বিরোধের জেরধরে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে।

মঙ্গলবার রাত ৯টায় নিপা আক্তার ছেলে আলী আহসান মুজাহিদকে নিয়ে পার্শ্ববর্তী মামা শ্বশুর আজিজুল ইসলামের বাড়িতে দাওয়াত খেতে যায়।

ধারণা করা হচ্ছে, এসুযোগে হত্যাকারী ঘরের ভিতর প্রবেশ করে নির্মানাধীন টয়লেটে লুকিয়েছিল। রাতে ঘরে ফিরে নিপা ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়লে আনুমানিক আড়াইটার সময় ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে তাদের গুরুতর জখম করে।

এসময় চিৎকার শুনে লোকজন ছুটে এসে মুজাহিদ ও তার মা নিপা আক্তারকে গুরুতর আহত অবস্থায় করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার নিপাকে মৃত ঘোষনা করেন এবং আশঙ্কাজনক অবস্থায় আলী আসান মুজাহিদকে ঢাকা নেয়ার পথে মারা যায়।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা জানান, মা-ছেলেকে কুপিয়ে হত্যার খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

এ এসপি সার্কেল জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একাধিক টিম হত্যারসাথে জড়িতদের আটকের জন্য কাজ করছেন।

আরো দেখুন
error: Content is protected !!