১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার মুরাদনগরে শপথের দুই দিন আগেই ইউপি সদস্যের মৃত্যু

মুরাদনগর মুরাদনগর (কুমিল্লা)।।
গত ৩১শে জানুয়ারি ৬ষ্ঠ ধাপে কুমিল্লার মুরাদনগর উপজেলার ২১টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে ১ নং শ্রীকাইল ইউনিয়ন পরিষদের ৩ নং (চন্দনাইল+সাহেব নগর) ওয়ার্ডের সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে সাহেবনগর গ্রামের মোঃ জলিল মিয়া সর্বাধিক ১১৯৬ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হন।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে সাহেবনগর গ্রামের নিজ বাড়িতে মোঃ জলিল মিয়া হার্ট স্ট্রোক করে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর, তিনি ১ স্ত্রী, ৫ মেয়ে ও ২ ছেলে সন্তান রেখে গেছেন।

গত ৩১শে জানুয়ারি নির্বাচনের ভোটগ্রহণের পর ১৪ ফেব্রুয়ারি স্থানীয় সরকার বিভাগের গেজেটে নব-নির্বাচিত ইউপি সদস্য মোঃ জলিল মিয়ার নাম প্রকাশিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার অভিশেক দাশ নব-নির্বাচিত ২১টি ইউনিয়নের সকল সদস্যদের আগামী ২৭/০২/২২ রবিবারে মুরাদনগর উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে শপথ গ্রহণ করাবেন। শপথ গ্রহণের মাত্র ২দিন পূর্বে নব-নির্বাচিত মেম্বারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সাহেবনগর গ্রামের মোঃ উজ্জল মিয়া জানান, মোঃ জলিল মিয়া শ্রীকাইল ইউনিয়নের ৩নং ওয়ার্ড থেকে ১১৯৬ ভোট পেয়ে‌ইউনিয়নের অন্য সকল মেম্বারদের থেকে সর্বাধিক ভোটের ব্যবধানে সদস্য নির্বাচিত হয়েছিলেন।

তিনি কৃষি পেশার পাশাপাশি চন্দনাইল বাজারে নিজে মুদির দোকানের ব্যবসা করতেন । মৃত্যুর দিন দুপুর বেলায় তিনি চন্দনাইল বাজার থেকে দোকানে কাজ শেষে ও তার মেয়েকে কোভিড ভ্যাক্সিন দিয়ে বাড়িতে আসার পর হঠাৎ বুকে ব্যথা নিয়ে অসুস্থ হয়ে পরেন।

তাকে দ্রুত শ্রীকাইল হৃদয় মেডিকেল হলে নেওয়া হয় এবং আসার পূর্বেই তার মৃত্যু হয় বলে চিকিৎসক জানান। ওনার পরিবারের ৭ জন সন্তানের মধ্যে ২জন শারীরিক ও বাক প্রতিবন্ধী সন্তান রয়েছে। রবিবার সকাল ১০ টায় চন্দনাইল সাহেবনগর ঈদগা মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলে তার ভাতিজা মোঃ উজ্জ্বল জানিয়েছেন।

আরো দেখুন
error: Content is protected !!