২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ৪

👁️ মহানগর ডেস্ক ✒️
নিহতদের মধ্যে একজন শিশু। সড়ক পার হওয়ার সময় তাকে ট্রাক চাপা দেয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুমিল্লায় আলাদা সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন।

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের চরবাকর এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এ ঘটনায় তিনজন নিহত ও দুজন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, কুমিল্লা থেকে মুরাদনগরগামী যাত্রীবাহী অটোরিকশাকে পেছন দিক থেকে একটি ট্রাক ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে একজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেয়া হয়। হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান।

নিহতরা হলেন মুরাদনগর উপজেলার দারোরা গ্রামের আবুল কালাম, একই উপজেলার রায়তলা গ্রামের লিটন মিয়ার স্ত্রী কামরুন্নাহার ও ছালিয়াকান্দি বাবুল মিয়া।

আহতরা হলেন কাজিয়াতল গ্রামের সফিকুল ইসলামের ছেলে আজিজুল হক ও অটোরিকশাচালক লিটন মিয়া। তার বাড়ি মুরাদনগর উপজেলার রায়তলা গ্রামে।

নিহত আবুল কালামের ভাই আনোয়ার হোসেন জানান, তার ভাই পরিচ্ছন্নকর্মী হিসেবে কাজ করতেন। পরিবার নিয়ে কুমিল্লাতেই বসবাস করতেন।

মঙ্গলবার বেলা দেড়টায় আরেকটি সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়।

মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থোল্লার মোড়ে সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাক আট বছর বয়সী শিশু নিরবকে চাপা দেয়। তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শিশু থোল্লা গ্রামের অটোচালক সোহেলের ছেলে।

মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উজ্জ্বল ঘোষ নিউজবাংলাকে জানান, আলাদা দুর্ঘটনায় চারজন নিহত ও দুজন আহত হয়েছেন।

তিনি বলেন, হঠাৎ সড়কে চাপ বেড়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ এলাকায় ব্রিজের মেরামতকাজ চলায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক হয়ে সব পরিবহন চলাচল করছে। দুর্ঘটনায় পড়া দুটি ট্রাক ও অটোরিকশাটি উদ্ধার করে ফাঁড়িতে নেয়া হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আরো দেখুন
error: Content is protected !!