২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা চান্দিনায় বিপুল পরিমাণ গাঁজাসহ তিন মহিলা আটক

নিজস্ব প্রতিনিধি।।
র‍্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার চান্দিনা থানা এলাকা থেকে ২২.৩ কেজি গাঁজাসহ তিনজন মহিলা মাদক কারবারী গ্রেফতার।

বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‍্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১১ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখে কুমিল্লা জেলার চান্দিনা থানার রারিরচর (কাঠের পোল) এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ২২.৩ কেজি গাঁজাসহ তিনজন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার ঝারবাড়ি গ্রামের টুনু মিয়ার স্ত্রী হাজেরা বেগম(৫০); একই গ্রামের মৃত জহিরুল ইসলাম এর স্ত্রী রাবেয়া আক্তার(৪২) এবং মোঃ নজরুল ইসলাম এর স্ত্রী কুলছুম আক্তার(৩৫)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার চান্দিনা থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে

আরো দেখুন
error: Content is protected !!