৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষনা

নেকবর হোসেন
কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (২৯আগষ্ট) বিকালে ডলি রিসোর্ট নামক অভিজাত হোটেলে আমাদের প্রত্যাশা সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের চৌদ্দগ্রাম প্রতিনিধি আবদুল জলিল রিপনকে সভাপতি ও জনতার বার্তা সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার চৌদ্দগ্রাম প্রতিনিধি আবুল বাশার রানাকে সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভির দক্ষিন জেলাপ্রতিনিধি মিজানুর রহমান মিনুকে সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত করে ২১ সদস্যর কমিটি প্রকাশ করা হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মীর হোসেন মীরু।

অনুষ্ঠানে আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,ঢাকা রিপোর্টাস ইউনিটের সাবেক সভাপতি মাহমুদুর রহমান খোকন,দৈনিক সমকালের ও কুমিল্লার কাগজের চৌদ্দগ্রাম প্রতিনিধি মজিবুর রহমান বাবলু, রূপসী বাংলার চৌদ্দগ্রাম প্রতিনিধি এম এ কুদ্দুস। কমিটির অন্যান্য সদস্যরা হলো সহ-সভাপতি তৌহিদুল ইসলাম অপু আক্তারুজ্জামান মজুমদার,আবু বক্কর সুজন।

যুগ্ন সাধারণ সম্পাদক -কামাল হোসেন নয়ন, জানে আলম। অর্থ সম্পাদক-সোহাগ মিয়াজি দপ্তর সম্পাদক-এম এ হাসান, পাঠাগার বিষায়ক সম্পাদক -কাজী সেলিম, প্রচার ও প্রকাশনা বিষায়ক সম্পাদক -সফিউল্লাহ, বিজ্ঞান বিষায়ক সম্পাদক -আতাউর রহমান রিপন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক -নুরুল আলম আবির। নির্বাহী সদস্যরা- আবুল হোসেন মজুমদার মজিবুর রহমান বাবলু, এম এ কুদ্দুস, মাহাবুবুর রহমান মিয়াজী, আক্তারুজ্জামান, জগরুল কবির নাছির, মনোয়ার হোসেন। সাবেক সফল রেলমন্ত্রী মজিবুর রহমান মুজিব (এমপি) নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন।

আরো দেখুন
error: Content is protected !!