২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা জেলার বরুড়া থানার ডেউয়াতলী এলাকায় হত্যার পর স্ত্রীকে আগুনে জ্বালিয়ে দেয় স্বামী

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার বরুড়ায় আগুনে পোড়া নববধূকে পারিবারিক বিরোধের জেরে প্রথমে গলাটিপে হত্যা করে স্বামী। আগুন জ্বালিয়ে দেওয়ার রহস্য উদঘাটন এবং নববধূর স্বামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে প্রেস কনফারেন্সে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব।

মঙ্গলবার সকালে প্রেস কনফারেন্সে কুমিল্লার র‍্যাব ১১, সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানায়, পারিবারিক বিরোধের জেরে গত বরুড়া উপজেলার ডেউয়াতলী গ্ৰামে গত ১১ মার্চ রাতে নিহত ইয়াসমিন আক্তারকে (২২) শ্বাসরোধে হত্যা করে স্বামী রেজাউল করিম।

তারপর নিজেকে আড়াল করতে রেজাউল ভোরে তার স্ত্রীর মরদেহে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয়। পরবর্তীতে সে ফজরের নামাজ পড়তে মসজিদে চলে যায়। কয়েকদিন পর সেই আত্মগোপনে চলে যান। ‌

এই হত্যাকাণ্ডের ঘটনা উদঘাটনে তদন্তে নামে র‍্যাব। পরে গত ২৮ মার্চ রাতে কুমিল্লা নগরীর ইপিজেড এলাকা থেকে রাত ৯টায় ঘাতক রেজাউল করিমকে আটক করা হয়।

এর আগে ইয়াসমিনের ভাই রাকিবের করা মামলা ও আটক রেজাউলের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যাকাণ্ডের মূল রহস্য উন্মোচন হয়।

এর আগে গত ১০ জানুয়ারি পারিবারের অমতে নিহত ইয়াসমিন আক্তার (২২) এর সাথে ঘাতক রেজাউল করিমের বিয়ে হয়। রেজাউলের বাড়ি বরুড়া উপজেলার ডেউয়াতলী গ্ৰামে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে কুমিল্লা জেলার বরুড়া থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

আরো দেখুন
error: Content is protected !!