২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লা জেলা পুলিশের ৪ জন কর্মকর্তা পেলেন চট্টগ্রাম রেঞ্জ পুরস্কার

কুমিল্লা প্রতিনিধি
বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জ পর্যায়ে কুমিল্লা জেলা পুলিশের ৪ জন কর্মকর্তা তাদের কর্মক্ষেত্রে দক্ষতা, সাহসিকতা ও পেশাদারীত্বের স্বীকৃতিস্বরূপ সম্মাননা পুরস্কার পেয়েছেন। আজ (৬ মে) পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন- বিপিএম (বার), পিপিএম (বার) তার কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে এ পুরস্কার তুলে দেন।চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত কুমিল্লার চারজন কর্মকর্তা হলেন- জেলা পুলিশের সদর দক্ষিণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রশান্ত পাল (১ম), দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানা (২য়), জেলার চৌদ্দগ্রাম থানার এসআই মো. আরিফ হোসেন (১ম) ও কোতয়ালি মডেল থানার এএসআই হান্নান আল মামুন (২য়)।

সভা সূত্রে জানা যায়, গত মে মাসে অস্ত্র, মাদক উদ্ধার, সন্ত্রাসী ও পলাতক আসামি গ্রেফতারসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনের ক্ষেত্রে দক্ষতা, সততা, সাহসিকতা ও পেশাদারীত্বের স্বীকৃতিস্বরূপ রবিবার মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জের সার্কেল অফিসার, অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক-তদন্ত, এসআই ও এএসআই পর্যায়ে মোট ১২ জন কর্মকর্তাকে সম্মাননা পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

তাদের মধ্যে ৪ জনই কুমিল্লার। কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, ভাল কাজের স্বীকৃতি হচ্ছে পুরস্কার। তাদের এ পুরস্কার অর্জন জেলা পুলিশের সকল সদস্যের কাজের ক্ষেত্রে অনুপ্রেরণা ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে।

আরো দেখুন
error: Content is protected !!