২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা দাউদকান্দিতে পরিত্যাক্ত ঘর থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার দাউদকান্দিতে একটি পরিত্যক্ত টিনের দুইচালা ঘর থকে অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে দাউকান্দি পৌর এলাকার মাইজপাড়া বালুর মাঠের পশ্চিম পাশে পরিত্যক্ত ঘর থেকে মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, প্রায় ৮ বছর আগে টিন দিয়ে দুইচালা ঘরটি নির্মাণ করা হয়। ঘরটি নির্মাণের পর থেকে কেউ বসবাস না করায় অযত্নে অবহলায় ঘরটি পরিত্যাক্ত অবস্থায় থাকে। ঘরটির চারপাশে জোপঝার ও অন্ধকারাচ্ছন্ন ছিলো।

মঙ্গলবার বিকেলে ওই ঘরের পাশে বালুর মাঠে শিশুরা ফুটবল খেলতে গিয়ে যুবকের লাশ দেখতে পায়। পরে স্থানীয়দের মাধ্যমে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা, সিআইডি ও পিবিআই।

লাশের গলায় কাপড়ের একটি চিকুন অংশ দিয়ে কারবাশের সাথে বসা অবস্থায় মাথাটি জুলানো ছিলো। পরিচয় সনাক্ত ও হত্যার রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি, সিআইডি, পিবিআই কাজ করছে। তবে লাশটি কয়েকদিন আগের এবং মুখ বিকৃত হওয়ায় সনাক্ত করা সম্ভব হয়নি।

দাউদকান্দি মডেল থানার সাব-ইন্সপেক্টর নাজমুল হুসেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করা হবে।

আরো দেখুন
error: Content is protected !!