১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা দাউদকান্দিতে যুবকের তিন খণ্ডিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে নিখোঁজের ৯দিন পর সাগর নামের এক যুবকের তিন খণ্ড লাশ উদ্ধার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বুধবার সকালে দাউদকান্দি উপজেলার কলাকোপা গ্রামের একটি জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাগর ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বাসিন্দা।

দাউদকান্দি মডেল থানা পুলিশ জানান, গত ৮ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হন সাগর। নিখোঁজের ৯ দিন পর আজ সকালে কলাকোপা গ্রামের একটি জঙ্গল থেকে তিন ভাগে বিচ্ছিন্ন সাগরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

তবে নিহতের পা-মাথা-হাতের অংশ উদ্ধার করা হলেও তার শরীরের মাঝের অংশ পাওয়া যায়নি। মৃতদেহের বাকি অংশ উদ্ধারে কাজ করছে থানা পুলিশ।

নিহতের বাবা আব্দুর রহমান বলেন, ‘৮ দিন আগে আমার ছেলের মোবাইলে একটি কল আসে ফোন পেয়ে আমার ছেলে বাড়ির বাহিরে যায়। এরপর আর সে বাড়ি ফিরে আসেনি। আজ তার লাশ উদ্ধার করা হয়। আমার ছেলের হত্যাকারিদের যাহারাই হোক তাদের আমি ফাঁসি চাই।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে খণ্ডিত লাশ উদ্ধার করেছি। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করা হয়নি। তবে কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা নিশ্চিত হতে পেরেছে পুলিশ। তাদেরকে শীঘ্রই গ্রেপ্তার করা হবে।

আরো দেখুন
error: Content is protected !!