৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা বরুড়ায় কলেজ ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

বরুড়া প্রতিনিধি।।
কুমিল্লার বরুড়ায় রুমা আক্তার (২১) নামে এক কলেজ শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।আজ বৃহস্পতিবার ৪ নভেম্বর সকালে ৭টায় নিজ থাকার ঘরে দরজা বন্ধ করে ঘরের তীরের সাথে ওড়না গলায় পেছিয়ে আত্মহত্যা করে।

রুমা বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নের পোম্বাইশ গ্রামের আব্দুল ওয়াদুদের মেয়ে ও আড্ডা ডিগ্রী কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্রী।

মেয়ের বাবা আব্দুল ওয়াদুদ জানায়, আমার মেয়ে কিছুদিন যাবৎ বুকে ও মাথা ব্যাথার কারণে মানসিক সমস্যায় ভুগছে। বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭টায় আমার স্ত্রী মেয়ের রুমের দরজা বন্ধ দেখে মেয়েকে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে দেখে মেয়ে ঘরের ভুতুরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝুঁলে আছে।

আমার স্ত্রীর চিৎকারে বাড়ির লোকজন রুমের দরজা ধাক্কা দিয়া আমার মেয়েকে ঝুঁলন্ত অবস্থা থেকে নিচে নামায়। আমার ধারণা মানসিক সমস্যার কারণে আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করিয়াছে।

বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক, রাশেদুজ্জামান জানান, খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে”।

আরো দেখুন
error: Content is protected !!