১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা বুড়িচংয়ে অটোরিকশা চুরির সময় মহিলাসহ আটক দুই

মহানগর প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলায় অটোরিকশা চুরির অপরাধে দুই জনকে আটক করা হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) উপজেলার নিমসার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো চান্দিনা উপজেলার হোসেনপুর গ্রামের গোপাল চন্দ্র ভৌমিকের ছেলে রাজন চন্দ্র ভৌমিক সুমন (৩৬) এবং বরিশালের মেহেন্দীগঞ্জ থানার নয়াখালী গ্রামের মানুমা বেগম (৩০)।

পুলিশ জানায়, বরুড়া উপজেলা সদরের আলী আজ্জমের ছেলে মো. হোসেন প্রতিদিনের মতো বুধবার অটোরিকশা নিয়ে বরুড়া অটোস্ট্যান্ডে যান।

এ সময় চারজন লোক ভাড়ায় নিমসার এলাকায় যাবে বলে অটোরিকশায় ওঠে। নিমসার এসবি ব্রিক ফিল্ডের সামনে এসে একজনকে অটোরিকশায় বসিয়ে বাকিরা মো. হোসেনকে নিয়ে লেপ-তোশক আনার জন্য একটি বাড়িতে প্রবেশ করে। পরে কৌশলে তারা বাড়ি থেকে অন্যপথে চলে যায়। ১০ মিনিট অপেক্ষা শেষে হোসেন রাস্তায় এসে দেখে তার অটোরিকশা নেই।

বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজির পর পাশের গ্রাম হালগাঁও এলাকার সুলতান মিয়ার বাগানের সামনে পাকা রাস্তায় অটোরিকশা দেখতে পান হোসেন। এ সময় চিৎকার করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা ধাওয়া দিয়ে এক নারীসহ দুই জনকে আটক করে।

দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কাজী হাসান উদ্দিন জানান, আটকৃতরা বর্তমানে ফাঁড়িতে আছে। তাদেরকে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) আদালতে পাঠানো হবে।

আরো দেখুন
error: Content is protected !!