৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা লালমাইয়ে চতুর্থ শ্রেণি পড়ুয়া ছাত্রলীগের সদস্য!

নিজস্ব প্রতিবেদক।।
আজমাইন আঞ্জুম নোয়েল। চতুর্থ শ্রেণির ছাত্র। তবে এ বয়সেই কুমিল্লা লালমাই উপজেলা ছাত্রলীগের কমিটিতে পদ পেয়েছে। বিষয়টি নিয়ে ফেসবুকে চলছে আলোচনা-সমালোচনা।

উপজেলা প্রতিষ্ঠার ৪ বছর পর মঙ্গলবার কুমিল্লা লালমাই উপজেলা ছাত্রলীগের প্রথম কমিটি গঠন করা হয়।

কমিটিতে উপজেলার বাকই উত্তর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি শাহপরান সওদাগরকে সভাপতি ও বাগমারা উত্তর ইউনিয়নের সহ-সভাপতিকে আরিফুল ইসলাম রাব্বিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

৭১ সদস্যের কমিটির সবাইকে শুভেচ্ছা জানিয়ে মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল পোস্ট দেন।

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি জাহিদুল ইসলাম চৌধুরী শিপন তার ফেসবুকে লেখেন, চতুর্থ শ্রেণির শিক্ষার্থী কুমিল্লা লালমাই উপজেলা ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।

নবগঠিত কমিটির তালিকায় দেখা যায়, সাধারণ সদস্যের তালিকায় রয়েছে আজমাইন আঞ্জুম নোয়েল। তবে নোয়েল চতুর্থ শ্রেণির নয়, ষষ্ঠ শ্রেণির ছাত্র বলে দাবি করেছেন তার বাবা ইউনিভার্সাল কামাল।

ছাত্রলীগের কমিটিতে ছেলের থাকার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার ছেলের বয়স ১২। সে কুমিল্লা মহানগরীর একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। আর বঙ্গবন্ধু যেখানে ১০ বছর বয়সে ছাত্রলীগ করেছেন। সেখানে আমার ছেলেকে নিয়ে সমস্যা হবে না। আর যদি সমস্যা হয়, তাহলে আমি বিষয়টা সমাধান করব।’

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল বলেন, ‘অতিউৎসাহী কারও জন্য এমন হতে পারে। অথবা ভুলবশত ওই ছেলের নামটা যোগ হয়েছে। বিষয়টা বুধবার দুপুরে নিশ্চিত হতে পেরেছি। এ বিষয়ে আমরা খুব শিগগিরই সাংগঠনিক ব্যবস্থা নেব।’

আরো দেখুন
error: Content is protected !!