৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা সদর দক্ষিণে চোরাই মোবাইলসেটসহ চারজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ গত বুধবার রাতে বারপাড়া ইউনিয়নের দুর্গাপুর পূর্বপাড়ায় অভিযান চালিয়ে চোরাই মোবাইলসেটসহ চারজনকে গ্রেফতার করেছেন।

এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৩০টি বিভিন্ন ব্র্যান্ডের স্মার্ট মোবাইলসেট উদ্ধার করেছেন। গতকাল বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, গত বুধবার রাত ১১.৪৫ ঘটিকার সময় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিল্লাল হোসেনের নেতৃত্বে এসআই মামুন গাজী সঙ্গীয়ফোর্সসহ বারপাড়া ইউনিয়নের দুর্গাপুর পূর্বপাড়ার সৌদি আরব প্রবাসী আবু হানিফের ভাড়া বাসায় ভাড়াটিয়ার ঘরে অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের মো. ইব্রাহিম (৩০) ও মো. শহীদ (২২), একই গ্রামের মো. জিতু (২২) ও চাঁদপুর জেলার রঘুনাথপুর গ্রামের শরীফুল ইসলাম ভূঁইয়া (২২) কে গ্রেফতার করেছেন। এসময় তাদের হেফাজতে থাকা ৩০টি বিভিন্ন ব্র্যান্ডের স্মার্ট মোবাইলসেট উদ্ধার করেছেন।

এসব মোবাইলসেট তারা বিভিন্ন চোরের কাছ থেকে স্বল্প দামে ক্রয় করে বেশী দামে বিভিন্ন জনের নিকট বিক্রি করতেন। তারা এসব মোবাইল সেটের কোনো বক্স কিংবা ক্রয় রশিদ পুলিশকে দেখাতে পারেনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চোরাই মোবাইলসেট ক্রয় বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার বিষয়টি পুলিশের নিকট স্বীকার করেছে। আজ বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!