২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা সদর দক্ষিণ এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক।।
র‍্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার সদর দক্ষিন থানা এলাকা থেকে ৪০.৫ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র‍্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।নিয়মিত টহলের অংশ হিসাবে টহল পরিচালনাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার একটি আভিযানিক দল ৩০ ডিসেম্বর ২০২১ ইং তারিখ কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন চৌয়ারা বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ৪০.৫ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার মোরাপাড়া গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে
মোঃ ইমরান হোসেন ইমরান(১৯)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!